মদ নিয়ে নৈশভোজে যাওয়ার পথে আটক ২ যুবক কারাগারে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বিরামপুর (দিনাজপুর)
প্রকাশিত: ০২:০২ পিএম, ১২ অক্টোবর ২০২১

দিনাজপুরের বিরামপুরে সীমান্ত থেকে বিদেশি মদ নিয়ে নৈশভোজে যাওয়ার সময় দুই যুবককে আটক করেছে পুলিশ। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের একমাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে তাদের কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সোমবার রাতে সীমান্তে দামেরদরপুর এলাকায় পুলিশের চেকপোস্ট বসানো হয়। এ সময় দুই যুবক ওই পথে যাচ্ছিল। পরে তাদের ব্যাগ তল্লাশি করে চারটি ভারতীয় মদ উদ্ধার করা হয়। তাদের এক মাসের জেল দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ওই জায়গা দিয়ে মাদক সেবন করে ফেরার পথে আরও দুই যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

jagonews24

ইউএনও আরও বলেন, দুই যুবক জানায় বাড়ির অদূরে বন্ধুদের নিয়ে একটি নৈশভোজের আয়োজন ছিল। সেখানে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতেই সীমান্ত এলাকা থেকে এগুলো সংগ্রহ করা হয়েছিল।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মাদকদ্রব্য বহন করায় ভ্রাম্যমাণ বসিয়ে তাদের কারাদণ্ড দেওয়া হয়। সে অনুযায়ী সকালে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, চলমান দুর্গাপূজা উপলক্ষে কেউ যেন মাদক বহন করে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে পুলিশের টহল জোরদার রয়েছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]