রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় পোশাক শ্রমিক নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১২ অক্টোবর ২০২১

ঢাকার সাভারে বাসচাপায় জামেলা বেগম নামের এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ডের সেনা শপিং কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামেলা গাজীপুরের কোনাবাড়ী এলাকার অ্যাসটেক্স গার্মেন্টসের অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জাগো নিউজকে বলেন, সকালে সেনা শপিং কমপ্লেক্সের সামনের সড়ক পার হচ্ছিলেন ওই নারী। এ সময় ঢাকাগামী ওসমান ট্রাভেলসের একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান জামেলা।

ওসি আরও বলেন, হাইওয়ে পুলিশ বাসটিকে ধাওয়া করে প্রায় এক কিলোমিটার দূরে গিয়ে আটক করতে সক্ষম হয়। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। নিহতের মরদেহ ও জব্দকৃত বাসটি হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।

ওসি বলেন, নিহত ওই নারীর কাছে পাওয়া একটি পরিচয়পত্র থেকে তিনি একটি গার্মেন্টসের অপারেটর বলে নিশ্চিত হওয়া গেছে। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জে। তবে তিনি এখানে কোথায় থাকতেন তা জানা যায়নি। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। পাশাপাশি এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]