একদিনের ডিসি হলো এসএসসি পরীক্ষার্থী মিথিলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ১০:০২ পিএম, ১৩ অক্টোবর ২০২১

গোপালগঞ্জে একদিনের জন্য প্রতীকী জেলা প্রশাসকের (ডিসি) দায়িত্ব পালন করলো শহরের গোপালগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মিথিলা সুলতানা মুক্তি। এ সময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা পাশে বসে তাকে সার্বিক সহযোগিতা করেন।

বুধবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছ থেকে দ্বায়িত্ব বুঝে নিয়ে প্রতীকী জেলা প্রশাসকের দ্বায়িত্ব পালন করে মিথিলা সুলতানা।

দ্বায়িত্ব পেয়ে প্রথমে গোপালগঞ্জে কোভিড-১৯ সংক্রান্ত জেলা কমিটির এক সভায় অংশ নেয় মিথিলা। পরে জেলা প্রশাসকের কক্ষে তার জন্য নির্ধারিত আসনে বসে গণশুনানি করে এবং সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগ শুনে সিদ্ধান্ত দেয়। এ সময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা তাকে শুনানিতে সহায়তা করেন।

একদিনের জন্য প্রতীকী জেলা প্রশাসকের দ্বায়িত্ব পেয়ে মিথিলা সুলতানা মুক্তি বলে, আমি যদি জেলা প্রশাসক হতে পারি তাহলে আমি চাইবো জেলা প্রশাসন যেন শিশুশুলভ প্রশাসন হয়ে ওঠে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, শিশুরা বড় হয়ে যাতে সিদ্ধান্ত নিতে পারে সেজন্য আমরা সবসময় তাদের সহযোগিতা করবো। মিথিলা ন্যাশনাল চিলড্রেনস টাস্ক ফোর্সের (এনসিটিএফ) গোপালগঞ্জ জেলার শিশু সংসদের সদস্য। আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

মেহেদি হাসান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]