রায়পুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০২:২৪ পিএম, ১৪ অক্টোবর ২০২১

লক্ষ্মীপুরের রায়পুরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. আজাদ নামে সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে উপজেলার মধ্য কেরোয়া গ্রামের প্রবাসী রিয়েল মিয়াজির বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, রাতে গেইট বন্ধ করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়েন। এরপর বাসার গ্রিল কেটে ১০ থেকে ১৫ জনের একটি ডাকাতদল বাসার ভেতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ডাকাতরা আলমিরায় থাকা ২ লাখ ৫০ হাজার টাকা, ৮ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইলফোন নিয়ে পালিয়ে যান।

jagonews24

প্রবাসীর বাবা হানিফ মিয়াজি বলেন, ডাকাতরা টাকা ও স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে গেছে। বাধা দিলে পুত্রবধূকে মারধর করে ডাকাতরা। গত বছরের সেপ্টেম্বর মাসেও আমাদের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছিল।

কেরোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা বলেন, ডাকাতির ঘটনা শুনে আশপাশের লোকজন এগিয়ে এসেছেন। আমি ঘটনাস্থলে গিয়ে দেখেছি।

jagonews24

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে ভুক্তভোগী পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/ইউএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]