৯ ফুট লম্বা অজগর ধরে বাড়িতে নিয়ে এলেন আমিন খান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৪ অক্টোবর ২০২১

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরে ৯ ফুট লম্বা একটি অজগর উদ্ধার করেছেন আমিন খান (৩০) নামের এক ড্রেজার (বালু উত্তোলন মেশিন) শ্রমিক। পরে সাপটি বনে অবমুক্ত করে দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে শহরের সোমেশ্বরী নদীর ২ নম্বর বালুমহালের শ্মশানঘাট এলাকা থেকে সাপটি উদ্ধার করেন আমিন খান। তিনি দুর্গাপুর ইউনিয়নের আগাড় গ্রামের মৃত হাছু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সকালে বালু উত্তোলনের জন্য নদীতে ড্রেজারের কাছে যান আমিন খান। সেখানে পাইপে প্যাঁচানো অবস্থায় অজগরটি দেখতে পান। তিনি অজগরটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন এবং রেঞ্জ কর্মকর্তাকে খবর দেন। পরে উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তরের পর রেঞ্জ কর্মকর্তার সহায়তায় সাপটি গোপালপুর বনে অবমুক্ত করা হয়েছে।

দুর্গাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজীব উল আহসান অজগর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অজগরটি আঘাতপ্রাপ্ত না হওয়ায় এবং সুস্থ থাকায় প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রেঞ্জ কর্মকর্তা সাইদুর রহমানের তত্ত্বাবধানে সাপটি উপজেলার গোপালপুর বনে অবমুক্ত করা হয়েছে।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]