ভোলাহাটে ইউপি চেয়ারম্যানের অফিসে দুর্বৃত্তের হামলা-ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৩:২৮ এএম, ১৬ অক্টোবর ২০২১

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ চেয়ার-টেবিল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে ২৫-৩০ জন দুর্বৃত্ত লাঠিসোটা নিয়ে এ হামলা চালায়। এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরজেদ আলী ভুট্টু অফিস কক্ষ থেকে পালিয়ে আত্মরক্ষা করেন।

jagonews24

এ বিষয়ে আরজেদ আলী ভুট্টু বলেন, রাত ৮টার সময় সংঘবদ্ধ একটি দুর্বৃত্তদের দল ইউনিয়ন পরিষদ চত্বরে প্রবেশ করে। এ সময় আমি আত্মরক্ষার জন্য তৃতীয় তলায় উঠে যাই। এরপর তারা আমার অফিসে ঢুকে লাঠিসোটা হাতে হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি, চেয়ার, টেবিল, টেলিভিশন ও পানি সরবরাহের ট্যাপসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে।

জানতে চাইলে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সোহান মাহমুদ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]