বজ্রপাতে প্রাণ গেলো দুইজনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৬ অক্টোবর ২০২১

দিনাজপুর সদর ও বিরল উপজেলায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের রামনগর মাঝাডাঙ্গা ও বিরল উপজেলার রাজারামপুর ইউনিয়নের গফরাইল গ্রামে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার রামনগর মাঝাডাঙ্গা গ্রামের মৃত কামিল উদ্দীনের ছেলে বুলবুল হোসেন (৩৪) ও বিরল উপজেলার গফরাইল গ্রামের রবিউল ইসলামের ছেলে সুজ্জাত (১২)।

বজ্রপাতে প্রাণ গেলো শিশুসহ দুইজনের

চেহেলগাজী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য পাভেল ইমরান বলেন, বিকেলে আলুক্ষেতে কাজ করছিলেন বুলবুলসহ কয়েকজন। হঠাৎ বৃষ্টি শুরু হলে বুলবুল, জামাল ও নাঈম ক্ষেতের পাশের একটি গাছতলায় আশ্রয় নেন। এসময় ওই গাছে বজ্রপাত হলে ঘটনাস্থলে বুলবুলের মুত্যু হয়। স্থানীয়রা আহত জামাল ও নাঈমকে উদ্ধার করে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বজ্রপাতে প্রাণ গেলো শিশুসহ দুইজনের

এদিকে রাজারামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জামিল উদ্দীন বলেন, বিকেলে সুজ্জাত তার বাবা রবিউল ইসলামের সঙ্গে আলুক্ষেতে কাজ করছিল। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সুজ্জাত মারা যায়। তার বাবা রবিউল ইসলাম আহত হয়েছেন।

এমদাদুল হক মিলন/ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]