ফুটবল খেলার মাঝে মাঠেই হৃদরোগে মৃত্যু রাব্বির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ১৬ অক্টোবর ২০২১

সতীর্থদের সঙ্গে মাঠে ফুটবল খেলছিলেন রাব্বি ফকির (২৬)। হঠাৎ তিনি মাঠেই লুটিয়ে পড়েন। সবাই ধরাধরি করে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এমনই একটি ঘটনা ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায়। শনিবার (১৬ অক্টোবর) উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

রাব্বি ফকির উপজেলার সিতাইকুণ্ড নেছারউদ্দিন তালুকদার স্কুল অ্যান্ড কলেজের অফিস সহকারী ছিলেন। তিনি সিতাইকুণ্ড গ্রামের আব্দুর রব ফকিরের ছেলে।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মুকুল বলেন, বিকেলে শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে সিতাইকুণ্ড যুব সংঘ ও বালিয়াভাঙ্গা সবুজ সংঘের মাঝে প্রীতি ফুটবল খেলা চলছিলো। খেলার এক পর্যায়ে রাব্বি মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. রাজিয়া সুলতানা বলেন, রাব্বি ফকিরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসার আগেই তার মৃত হয়। ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে মারা গেছেন।

জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]