কিশোরগঞ্জে রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:০১ এএম, ১৮ অক্টোবর ২০২১

কিশোরগঞ্জে রাস্তার পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। রোববার (১৭ অক্টোবর) দিনগত রাত ১২টার দি‌কে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নবজাতকটি বর্তমানে সুস্থ আছে।

এলাকাবাসী জানান, রোববার দিনগত রাত ১২টার দি‌কে কি‌শোরগঞ্জ সদর উপ‌জেলার মাইজখাপন ইউ‌নিয়‌নের বড়খাপন এলাকায় রাস্তার পাশে নবজাতকের কান্না শুনতে পান কয়েকজন। সেখান থেকে কলাপাতায় মোড়া‌নো অবস্থায় নবজাতকটিকে উদ্ধার করা হয়। পরে তাকে ভ‌র্তি করা হয় কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে।

‌নবজাতকটিকে ওই হাসপাতা‌লের নবজাতক ওয়ার্ডের ইনটেন‌সিভ কেয়ার ইউ‌নিটে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। তাকে সেবাযত্ন করছেন এক নারী। তিনি শিশুটিকে দত্তক নিতে চান বলে জানিয়েছেন। এজন্য প্রশাসনের সঙ্গে তার স্বামী কথা বলেছেন বলেও জানান।

২৫০ শয্যার জেনারেল হাসপাতালের ‌সি‌নিয়র স্টাফ নার্স ফাতেমা খাতুন বলেন, শিশুটিকে ১২টার দিকে হাসপাতালে আনা হয়। তখন তার শরীরে ময়লা লে‌গে ছিল। প্রাথ‌মিক চি‌কিৎসায় নবজাতকটি এখন সুস্থ আছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আবুবকর সি‌দ্দিক বলেন, পু‌লিশ ও প্রশাসনের তত্ত্বাবধা‌নে শিশু‌টিকে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। সমাজসেবা বিভাগের সঙ্গে কথা বলে শিশু‌টির বিষয়ে সিদ্ধান্ত নেবে প্রশাসন।

নূর মোহাম্মদ/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]