সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মোটরসাইকেল চালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:৩৫ এএম, ১৯ অক্টোবর ২০২১
ফাইল ছবি

চুয়াডাঙ্গার দর্শনায় সড়ক দুর্ঘটনায় আশরাফুল ইসলাম (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ডের পাশে শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক জীবননগর উপজেলার বাঁকা গ্রামের প্রতাবপুর পাড়ার মনিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, আশরাফুল ইসলাম সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোটরসাইকেলযোগে দর্শনায় যাচ্ছিলেন। তিনি শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি স্যালো ইঞ্জিনচালিত যানবাহনের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আশরাফুল ইসলাম সড়কের ওপর আছড়ে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা আশরাফুল ইসলামের মরদেহ তার বাড়িতে নিয়ে যায়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা আশরাফুল ইসলামের মরদেহ তার বাড়িতে নিয়ে গেছে।

সালাউদ্দীন কাজল/ইউএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]