নাটোরে নারী ইউপি সদস্যকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২০ অক্টোবর ২০২১

নাটোরের গুরুদাসপুর উপজেলায় এক নারী ইউপি সদস্যকে (৪৮) কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার (২০ অক্টোবর) ভোর ৬টার দিকে শিকারপুর নদীর উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার নারীর নাম মর্জিনা খাতুন (৪৮)। তিনি উপজেলার মশিন্দা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য। প্রতিবেশী মৃত লজের আলীর ছেলে আব্দুল বারীর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে মঙ্গলবার (১৯ অক্টোবর) ইউপি সদস্য মর্জিনার ছেলেকে মারপিট করে একটি হাত ভেঙে দেন প্রতিবেশী আব্দুল বারী, শাহাদত হোসেন, বুদ্দু মোল্লাসহ বেশ কয়েকজন। বুধবার সকালে বাড়ির সামনের রাস্তা দিয়ে হাঁটছিলেন মর্জিনা বেগম। এ অবস্থায় অভিযুক্ত ব্যক্তিরা অতর্কিত তার ওপর হামলা চালান। তারা এলোপাতাড়িভাবে তাকে পেটাতে থাকেন। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাম পায়ে কোপ দিয়ে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত ইউপি সদস্য মর্জিনা বেগম বলেন, তার ছেলে ও তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। তিনি অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অভিযুক্ত আব্দুল বারীর মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, ইউপি সদস্যের ছেলেকে মারপিটের ঘটনায় একটি মামলা হয়েছে। আর সদস্যকে মারপিটের ঘটনায় তদন্ত চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে খুব শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]