বিদায়বেলায় সুসজ্জিত গাড়িতে বাড়ি গেলেন কনস্টেবল দলিলুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২০ অক্টোবর ২০২১

চুয়াডাঙ্গা জেলা পুলিশ থেকে অবসরে যাওয়া এক পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে করে তার বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। বুধবার (২০ অক্টোবর) বিকেল ৪টার দিকে অবসর নেন কনস্টেবল দলিলুর রহমান। দক্ষতার সঙ্গে দীর্ঘ ৩৮ বছরের চাকুরিজীবন শেষ করে অবসর নেওয়ায় তাকে জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

পরে আনুষ্ঠানিকতার সঙ্গে সুসজ্জিত মাইক্রো গাড়িতে করে তাকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

কনস্টেবল দলিলুর রহমান বলেন, আমি বাংলাদেশ পুলিশের কনিষ্ঠ পদমর্যাদার সদস্য হওয়া সত্ত্বেও বিদায়বেলায় জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপারের পক্ষ থেকে দেওয়া এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে গর্বিত করেছে।

jagonews24

সহকর্মীদের কাছ থেকে এমন সম্মানজনক বিদায় পেয়ে তিনি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

তিনি বলেন, একজন পুলিশ সদস্যের বিদায়বেলায় এমন মহতী উদ্যোগ নেওয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেকটি পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাসসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

সালাউদ্দীন কাজল/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]