‘দুর্যোগে প্রধানমন্ত্রী ঘুমান না, যতক্ষণ না মানুষ শান্তিতে ঘুমায়’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২২ অক্টোবর ২০২১

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান বলেছেন, দেশের দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘুমান না, যতক্ষণ না দেশের মানুষ শান্তিতে ঘুমায়। তিনি প্রতিটি মুহূর্ত দেশের মানুষের জন্য কাজ করে চলেছেন। তিনি চলমান বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের বিষয়ে আমার দপ্তরের সংশ্লিষ্ট সবার কাছ থেকে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন এবং যখন যা প্রয়োজন তা বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন।

শনিবার (২২ অক্টোবর) বেলা ১১টায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গার গতিয়াশাম এলাকায় তিস্তা নদীর প্রবল ভাঙনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, ডেল্টা প্ল্যান বাস্তবায়ন হলে তিস্তাপাড়ের মানুষের দুঃখ আর থাকবে না। আরও খুশির খবর হচ্ছে জাইকা কুড়িগ্রামের নদী ভাঙনের শিকার মানুষকে নিয়ে খুব শিগগির কাজ শুরু করবে।

ত্রাণ প্রতিমন্ত্রী পরে শরিষাবাড়ী মাদরাসা মাঠ প্রাঙ্গণে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. মোহসীন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, রাজারহাট উপজেলা চেয়ারম্যান ইকবাল সোহরাওর্দী বাপ্পী, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

মো. মাসুদ রানা/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]