জমি নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে প্রাণ গেলো সিএনজিচালকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২২ অক্টোবর ২০২১
ফাইল ছবি

বগুড়ায় প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে জাহের আলী প্রামানিক (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

পেশায় সিএনজিচালক জাহের আলী ওই এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে।

এদিকে এ ঘটনায় অভিযুক্ত জাহেরের প্রতিবেশী নুরুল আমিনের ছেলে সজিব পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির পাশে সরকারি খাস জমিতে খড়ের পালা তোলেন জাহের। কিন্তু সেটি সজিবের বাড়ির পাশে হওয়ায় ওই জায়গা নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে জায়গা পরিমাপ করতে শুক্রবার সকালে সার্ভেয়ার আসলে সেখানেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন জাহের ও সজিব। এক পর্যায়ে সজিব চাকু দিয়ে জাহেরের পিঠে আঘাত করে পালিয়ে যান। পরে জাহেরকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ‘ঘটনাটি শুনেই আমি ওই গ্রামে যাই। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় অভিযুক্ত সজিবকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।’

ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]