পাকুন্দিয়ায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২২ অক্টোবর ২০২১
ফাইল ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে বোরহান উদ্দিন নামে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিনগত রাতে উপজেলার কোদালিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বোরহান উদ্দিন উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের আলতাব উদ্দিনের ছেলে এবং কোদালিয়া এসআই উচ্চ বিদ্যালয়ের খণ্ডকালীন ইংরেজি শিক্ষক।

পুলিশ জানায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীর বাড়ির পাশ থেকে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যান। ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ময়মনসিংহ-ভৈরব সড়কের পুলেরঘাট বাজার থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

ঘটনার পরদিন অজ্ঞাত তিনজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করে ছাত্রীটির পরিবার। এ মামলায় প্রযুক্তির সহায়তায় বোরহান উদ্দিনকে গ্রেফতার করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, অপহরণ মামলাটি তদন্ত করে ঘটনার মূল রহস্য উদঘাটন ও মূল হোতাকে শনাক্ত করা হয়। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার দিনগত রাতে বোরহান উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ওই ছাত্রী গত ছয় মাস ধরে বোরহান উদ্দিনের কাছে প্রাইভেট পড়তো। এ সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বোরহান উদ্দিনের দুই সন্তান রয়েছে। তিনি ওই ছাত্রীকে ফুসলিয়ে বিয়ের আশ্বাসে বাড়ি থেকে নিয়ে যান। পরে নিজে বাঁচতে অপহরণের নাটক সাজান।

নূর মোহাম্মদ/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]