কুমিল্লায় ফিলিং স্টেশনে আগুন, প্রাইভেটকার ভস্মীভূত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৬:১৩ এএম, ২৪ অক্টোবর ২০২১

কুমিল্লা-চাঁদপুর সড়কের লালমাইতে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে একটি প্রাইভেটকার পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার (২৩ আক্টোবর) বিকেলে লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় ‌‘বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে’ কমপ্রেসার বিস্ফোরণ হয়ে এ আগুন লাগার ঘটনা ঘটে। সদর দক্ষিণ চৌয়ারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মীর মোহাম্মদ মারুফ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও সার্ভিস সূত্র জানায়, লালমাই উপজেলার কাপাসতলা এলাকায় ‘বিসমিল্লাহ সিএনজি ফিলিং স্টেশনে বিকেল সাড়ে ৩টার দিকে কমপ্রেসার বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়। এ সময় আগুনে একটি প্রাইভেটকার পুড়ে যায়। খবর পেয়ে কুমিল্লা সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে প্রাইভেটকারটি পুড়ে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মীর মোহাম্মদ মারুফ জানান, ফিলিং স্টেশনের কমপ্রেসার বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাদের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

জাহিদ পাটোয়ারী/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]