ঘরের চালের ওপর নুয়ে পড়া বাঁশ কাটায় কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

ঝিনাইদহে ঘরের চালের ওপর নুয়ে পড়া বাঁশ কাটায় আল ইসলাম (৩৫) নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে খুলনার একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আল ইসলাম কালীগঞ্জ বারোবাজার বাদুরগাছা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় পাঁচজনের নাম উল্লেখ করে একটি মামলা করা হয়েছে। এর আগে গত ১৮ অক্টোবর আল ইসলামকে কুপিয়ে জখম করা হয়।

নিহতের স্ত্রী নাজনীন নাহার শিলার ভাষ্যমতে, তাদের ঘরের চালের ওপর প্রতিবেশী সোহেল হোসেনের ঝাড়ের বাঁশ নুয়ে পড়ে ঘরের ক্ষতি করছিল। তাদের বাঁশগুলো কেটে নিতে বলার পরও তারা কাটেননি। গত ১৮ অক্টোবর ঘরের চালের ওপর ঝুলে থাকা তিনটি বাঁশ কেটে দেন আল ইসলাম। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী সোহেল হোসেন ও তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে আল ইসলামের ওপর হামলা করেন। নাজনীন নাহার তাদের বাধা দিতে গেলে তাকে শ্লীলতাহানি করা হয়।

পরে আহত আল ইসলামকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হলে আল ইসলামকে খুলনার একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় শুক্রবার থানায় একটি মামলা হয়েছে। আসামিরা পলাতক থাকায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]