মুলাদীতে কলেজ শিক্ষকের ওপর মাদকসেবীদের হামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২৫ অক্টোবর ২০২১
ফাইল ছবি

বরিশালের মুলাদীতে মাদকসেবীদের হামলায় কলেজ শিক্ষকসহ তার পরিবারের তিন সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে মুলাদী থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

আহত অধ্যাপক শরীয়ত উল্লাহ বরিশাল নগরীর তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের শিক্ষক। তিনি মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের বলরামপুর গ্রামের বাসিন্দা ও বিডিসিএইচ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া মাদকসেবীদের হামলায় তার স্ত্রী ফাহিমা সাবরিন ও ভাতিজা হাবিবুর রহমান আহত হয়েছেন। বর্তমানে বিডিসিএইচ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ফাহিমা সাবরিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অধ্যাপক শরীয়ত উল্লাহ জানান, দীর্ঘ দিন ধরে এলাকার কিছু বখাটে বিডিসিএইচ মাধ্যমিক বিদ্যালয় ও নতুন বাজারে প্রকাশ্যে মাদক সেবন-ব্যবসা করে আসছেন। বাড়িতে এলে তাদের মাদক বিক্রি ও সেবনে বাধা দিতেন। মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে অনুরোধ করেন। কয়েক দিন আগে বাড়িতে এসে বিডিসিএইচ মাধ্যমিক বিদ্যালয়ে ওই যুবকদের ফের মাদকসেবন করতে দেখলে তিনি থানায় অভিযোগ দেবেন বলে জানান। এতে ওই বখাটেরা ক্ষিপ্ত হন।

এর জেরে সোমবার সকাল ১০টার দিকে বাড়ির সামনে ব্রিজের কাছে তাদের ওপর মাদকসেবী মনির হোসেন, দেলোয়ার হোসেন, মিলন, বশির উদ্দিনসহ ৮-৯ যুবক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালান। তাদের চিৎকার শুনে ভাতিজা হাবিবুর রহমান রক্ষা করতে গেলে তাকেও কুপিয়ে জখম করেন। পরে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মুলাদী থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, হামলার বিষয়ে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাইফ আমীন/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]