যাত্রীবাহী বাস থেকে গাঁজা-ফেনসিডিলসহ নারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২৫ অক্টোবর ২০২১

চাঁদপুরের কচুয়ায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ছয় কেজি গাঁজা ও ২৮ বোতল ফেনসিডিলসহ পারুল বেগম নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) সকালে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের জগতপুর পশ্চিম বাজারে একটি বাসে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পারুল বেগম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মান্দারি গ্রামের হানিফ মিয়ার স্ত্রী।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক ও এএসআই সফিকুল ইসলাম সফি জগতপুর পশ্চিম বাজারে কুমিল্লা থেকে চাঁদপুরগামী রিলাক্স পরিবহনের একটি বাসে অভিযান চালান। এ সময় পারুল বেগমের কাছ থেকে ছয় কেজি গাঁজা ও ২৮ বোতল ফেনসিডিল উদ্ধার ও তাকে আটক করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পারুল বেগম মাদকদ্রব্য নিয়ে চাঁদপুর যাচ্ছিলেন। খবর পেয়ে জগতপুর এলাকায় ওই বাসে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

নজরুল ইসলাম আতিক/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]