কুমিল্লায় বৃদ্ধার মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০২:১৭ পিএম, ২৬ অক্টোবর ২০২১

কুমিল্লার নাঙ্গলকোটে জবা খাতুন (৭২) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে উপজেলার ঢালুয়া ইউনিয়নের চান্দলা গ্রামের নিজ বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

জবা খাতুন ওই গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী।

জবা খাতুনের দেবর অলি উল্লাহ বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়ামিন সুমন জাগো নিউজকে বলেন, জবা খাতুন সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সকালে পুত্রবধূ তার মরদেহ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা গিয়ে দেখেন, জবা খাতুনের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। নিহতের গলায় ও মুখে কাটা দাগ রয়েছে।

তিনি আরও বলেন, সিআইডি ও পিবিআইকে খবর পাঠানো হয়েছে। তারা এলে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

জাহিদ পাটোয়ারী/ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]