আদমদীঘিতে ডিবি পরিচয়ে চাঁদাবাজির সময় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২৬ অক্টোবর ২০২১

বগুড়ার আদমদীঘিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ওষুধের দোকানে চাঁদাবাজির সময় সুজন হোসেন (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার সান্তাহার পৌরসভার উপহার টাওয়ার এলাকার মেহেরুন নেছা ফার্মেসির সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক সুজন নাটোর লালপুর উপজেলার গোপালপুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে। এ সময় তার সঙ্গে থাকা আরেক প্রতারক মিরু হাসান বাপ্পী কৌশলে পালিয়ে যান।

ওই ফার্মেসির মালিক শফিকুল ইসলাম ভুট্টু জানান, শহরের পোঁওতা এলাকার জনৈক মনছুর আলীর ছেলে মিরু হাসান বাপ্পী প্রতারক সুজনকে ডিবি সাজিয়ে সোমবার রাতে দোকানে নিয়ে আসেন। এরপর তার দোকানে মাদক জাতীয় ওষুধ বিক্রি করা হয় এমন অভিযোগ তুলে নানা ধরনের ঝামেলা শুরু করেন। ঝামেলা এড়াতে তাদের ৫০০ টাকা দিয়ে বিদায় করি। পরদিন মঙ্গলবার দুপুর ১টার দিকে ফের তারা পাঁচ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে না চাওয়ায় গ্রেফতারের ভয় দেখান তারা। এ সময় প্রতারক বাপ্পী ও সুজনের আচরণ সন্দেহ হলে তিনি পরিচয় পত্র দেখতে চান। তারা সেটি দেখাতে সক্ষম না হওয়ায় বাপ্পী কৌশলে পালিয়ে যান এবং সুজনকে আটক করা হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুজনকে অটক করে নিয়ে আসা হয়েছে। তবে সুজনের সঙ্গে থাকা আরেক প্রতারক পালিয়ে যান। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]