দ্বিতীয় স্ত্রীর মামলায় কারাগারে চিকিৎসক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৬ অক্টোবর ২০২১

নারী নির্যাতন মামলায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট (সদর) হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক ডা. এনামুল হককে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

সোমবার (২৫ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ডা. এনামুল হকের। পরবর্তীতে ওই নারীকে তিনি বিয়ে করেন। তিনি ডা. এনামুল হকের দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর ওই নারী যৌতুক চাওয়ার অভিযোগ এনে ডা. এনামুল হকের বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মামলা করেন। চিকিৎসকের ভাইকেও মামলায় অভিযুক্ত করা হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন, ২৪ অক্টোবর ঢাকা থেকে ওই চিকিৎসককে গ্রেফতার করে র‌্যাব। ২৫ অক্টোবর আমাদের কাছে হস্তান্তর করলে আমরা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠাই।

মৌলভীবাজার-২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হুমায়ুন কবির বলেন, শুনেছি ডা. এইচ এম এনামুল হক গ্রেফতার হয়ে কারাগারে আছেন। তবে এখন পর্যন্ত আমার কাছে অফিসিয়াল কোনো কাগজপত্র আসেনি। তিনি হাসপাতাল থেকে এক সপ্তাহের ছুটি নিয়েছেন।

আব্দুল আজিজ/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]