সেন্টমার্টিন প্লাসের এসি কোচে নেওয়া হচ্ছিল ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২৭ অক্টোবর ২০২১

ফেনীর লালপোলে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত সেন্টমার্টিন প্লাসের একটি এসি কোচ জব্দ করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- বাসের সুপারভাইজার মো. বিলাস (৩১), বাসচালকের সহকারী মো. রিপন হোসেন (৩০)।

র‍্যাব-৭ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ এর একটি দল ভোরে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপোলস্থ আমানত হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় সেন্টমার্টিন প্লাসের একটি এসি কোচের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা বাসটিকে থামানোর সংকেত দেন। বাসটি থামানোর পর বাসের সুপারভাইজার ও চালকের সহকারী র‍্যাবের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের আটক করা হয়।

jagonews24

আটকদের পরিহিত প্যান্টের পকেট থেকে এবং তাদের দেখানো একটি ব্যাগের ভেতর থেকে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় সেন্টমার্টিন প্লাস নামের বাসটিও জব্দ করা হয়।

আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা মূলত মাদক ব্যবসায়ী। তারা বাসের সুপারভাইজার ও হেলপার পেশার আড়ালে কৌশলে দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকাসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছিলেন।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, আটকদের এবং জব্দকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ফেনীস্থ র‍্যাবের হাতে ইয়াবাসহ আটক দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নুর উল্লাহ কায়সার/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]