চুয়াডাঙ্গায় ৬ স্বর্ণের বারসহ নারী আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০১:০২ এএম, ২৮ অক্টোবর ২০২১

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রায় ৪০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে শাহিনা খাতুন (৩৭) নামে এক নারীকে।

বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের আব্দুল মান্নান শেখের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়িতে তল্লাশি করে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান বাড়ির মালিক আব্দুল মান্নান। তবে আটক করা হয় তার স্ত্রী শাহিনা খাতুনকে।

এ নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস জানান, অভিযানে উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন ৫৯ ভরি ১৪ আনা। যার আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। স্বর্ণের বারগুলো রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হবে। মূলত স্বর্ণগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তে নিয়ে যাওয়া হচ্ছিল।

তিনি আরও বলেন, আটক শাহিনা খাতুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আগামীকাল তাকে আদালতে সোপর্দ করা হবে।

সালাউদ্দীন কাজল/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]