রেললাইনে হাঁটতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো মা-মেয়ের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথের সতরশ্রী এলাকায় ট্রেনের ধাক্কায় মা-মেয়ে নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের ছিচড়াকান্দা গ্রামের মৃত আব্দুর রহিমের স্ত্রী হাজেরা বেগম (৬০) ও তার মেয়ে সদর উপজেলার মোবারকপুর গ্রামের আমান্তুু মিয়ার স্ত্রী জ্যোৎস্না আক্তার (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাজেরা বেগম তার মেয়ে জ্যোৎস্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন। বিকেলে মাকে নিয়ে রেললাইনে হাঁটছিলেন জ্যোৎস্না। এসময় হঠাৎ ময়মনসিংহ থেকে মোহনগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা ২৬৪ নম্বর ডাউন লোকাল ট্রেনটি এসে পড়ে। ট্রেনের সঙ্গে প্রথমে মা হাজেরা বেগম ও পরে মেয়ে জ্যোৎস্না আক্তারের ধাক্কা লেগে পড়ে যান। পরে আশপাশের লোকজন তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। রেলওয়ে থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা নেবেন।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]