মোংলায় বাল্কহেডডুবির ঘটনায় দুইজনের মরদহে উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৮:০২ পিএম, ১৬ নভেম্বর ২০২১

মোংলার পশুর নদের হারবাড়িয়া এলাকায় বাণিজ্যিক জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া বাল্কহেডের নিখোঁজ তিনজনের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় ডুবে যাওয়া বাল্কহেডের মধ্যে থেকে সুকানি মহিউদ্দিন ও গ্রিজার নুর ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। বাল্ক প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন। বাল্কহেডের সাটার মালিক মো. মানিক জানান, সুকানি মহিউদ্দিনের ছেলে বাল্কহেড রবিউল এখনো নিখোঁজ।

এর আগে সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কয়লাবোঝাই মাদার ভ্যাসেল থেকে ছেড়ে আসার সময় অন্য একটি বাণিজ্যিক জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায় কয়লাবোঝাই কার্গো জাহাজ এমভি ফারদিন-১।

কোস্টগার্ড জানায়, ৬০০ মেট্রিক টন কয়লা নিয়ে মোংলা বন্দরের হারবাড়িয়া এলাকার ৯নং অ্যাঙ্কারেজ বয়া থেকে ছেড়ে আসা কার্গো জাহাজ এমভি ফারদিন-১ মোংলার দিকে আসছিল। এ সময় অন্যদিক থেকে আসা একটি বাণিজ্যিক জাহাজ বন্দর ছেড়ে যাওয়ার সময় সংঘর্ষ হয়। মুহূর্তের মধ্যে কার্গো জাহাজটি ডুবে যায়

মো. এরশাদ হোসেন রনি/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]