মদ নিয়ে যাওয়ার পথে বৃদ্ধকে ধাক্কা, যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৭ নভেম্বর ২০২১

নেত্রকোনার মদনে বিদেশি মদসহ সোহাগ মিয়া (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার (১৭ নভেম্বর) বিকেলে মোটরসাইকেলে করে মদ নিয়ে যাওয়ার পথে নেত্রকোনা-মদন সড়কের জয়পাশা গ্রামে সূরুজ আলী (৭০) নামের এক পথচারীকে ধাক্কা দিলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। আহত সুরুজ আলীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক সোহাগ মিয়া ওই উপজেলার নায়েকপুর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোহাগ মিয়া ধোবাউড়ার কলসিন্দুর এলাকা থেকে ১২টি বিদেশি মদের বোতল নিয়ে বুধবার বিকেলে মদনের দিকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। জয়পাশা গ্রামের সামনে এসে সুরুজ আলী নামের এক পথচারীকে ধাক্কা দিলে সোহাগের ব্যাগ থেকে মদের বোতল সড়কে পড়ে ভেঙে যায়। পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম বলেন, বিদেশি মদসহ সোহাগ মিয়া নামের একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত পথচারীকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচ এম কামাল/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]