কক্সবাজারে অস্ত্র ও মাদকসহ যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৪:৪৩ এএম, ২৪ নভেম্বর ২০২১

কক্সবাজারের টেকনাফের হ্নীলার লেচুয়াপ্রাং এলাকায় র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথ অভিযানে অস্ত্র এবং ভয়ংকর মাদক আইস ও ইয়াবাসহ মো. আলমগীর (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে।

এসময় বসতঘর তল্লাশি করে দুটি দেশীয় রাইফেল, ১৩ রাউন্ড গুলি, দুই রাউন্ড খালি খোসা, চারটি ধারালো অস্ত্র, ৮০০ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস ও ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোরে লেচুয়াপ্রাংয়ের জামাল হোছনের বসতঘরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আলমগীর ওই এলাকার জামাল হোছনের ছেলে।

jagonews24

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) এএসপি মো. আবু সালাম চৌধুরী জাগো নিউজকে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত এ অভিযানে মো. আলমগীরকে আটক করা সম্ভব হলেও তার সহযোগী আরও দুজন পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর স্বীকার করে, পলাতক আসামিদের সহযোগিতায় তারা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র দিয়ে অপরাধমূলক কর্মকাণ্ডসহ মাদক ব্যবসা করে আসছে।

আটক ব্যক্তিকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সায়ীদ আলমগীর/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]