ভোটকেন্দ্রের পাশে লুকানো ছিল বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৫ নভেম্বর ২০২১

নোয়াখালীর সেনবাগে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের একটি ভোটকেন্দ্রের পাশ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ভোরে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ক্লাবঘর থেকে চারটি বস্তায় লুকানো এসব মালামাল উদ্ধার করা হয়।

এতে ছিল- ৫১টি কাঠের লাঠি, ১৮টি লোহার রড, একটি টেঁটা-বল্লম, ছয়টি ছুরি, চারটি রাম-দা, দুটি চায়না চাপাতি, দুটি ক্রিকেট স্ট্যাম্প, তিনটি স্টিলের পাইপ, দুটি প্লাস্টিকের পাইপ ও একটি হকি স্টিক।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জাগো নিউজকে বলেন, ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচন কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির লক্ষ্যে অজ্ঞাত সন্ত্রাসীরা এসব অস্ত্র-শস্ত্র রাখতে পারে।

ভোটকেন্দ্রের পাশে লুকানো ছিল বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

পুলিশ সুপার আরও বলেন, ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সেনবাগসহ আশপাশের এলাকায় নিশ্চিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে কেন্দ্রে আসতে পারে সেই নিশ্চয়তা দেওয়া হয়েছে।

২৮ নভেম্বর নোয়াখালীর সেনবাগ পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইকবাল হোসেন মজনু/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]