ভোটের দুদিন আগে কাউন্সিলর প্রার্থী নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:৩০ এএম, ২৬ নভেম্বর ২০২১

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান (৪১) নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে তিনি নিজ বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার সন্ধান মিলছে না বলে অভিযোগ মেহেদীর পরিবার।

মেহেদী হাসান কালিয়াকৈর পৌর এলাকার শফিপুর পূর্বপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে কালিয়াকৈর পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। তার প্রতীক ডালিম।

মেহেদীর বাবা আনোয়ার হাসান জানান, বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে বাড়ি থেকে বের হয় মেহেদী। সকাল ৮টার দিকে তার অনুসারীরা বাড়িতে আসে। সেসময় তার মোবাইলে কল করে বন্ধ পাওয়া যায়। খোঁজ-খবর নিয়েও তাকে না পেয়ে কালিয়াকৈর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয় এবং বিষয়টি নির্বাচন কর্মকর্তাকে জানানো হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘প্রার্থী নিখোঁজের বিষয়ে থানায় তার বাবা সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তাকে উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।’

মো. আমিনুল ইসলাম/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]