সরকারের সঙ্গে কোনো প্রেম ভালোবাসা নেই: জাপা মহাসচিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২৬ নভেম্বর ২০২১

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি এখন বিরোধী দল। সরকারের সঙ্গে আমাদের কোনো প্রেম-ভালোবাসা নেই। ২০১৯ সালের নির্বাচনের আগে একটি নির্বাচনী জোট ছিল কিন্তু এখন সেটি আর কার্যকর নয়।

শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন সাবেক এই মন্ত্রী।

জাপা মহাসচিব বলেন, জাতীয় পার্টি স্থানীয় সরকারের প্রত্যেকটি নির্বাচনে অংশ নিচ্ছে কিন্তু আওয়ামী লীগের নেতারা অত্যাচার করছে কিংবা জোর করে বসিয়ে দিচ্ছে। সুষ্ঠুভাবে ভোট হতে দিচ্ছে না। এভাবে চলতে থাকলে আগামীতে জাতীয় পার্টি ভোটে থাকবে কি-না সে নিয়ে চিন্তাভাবনা হচ্ছে।

এসময় পার্টির সাবেক মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য রানা মোহাম্মদ সোহেল, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান উপস্থিত ছিলেন।

মহাসচিবের দায়িত্ব পাওয়ার পর পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারতের উদ্দেশ্যে রংপুর যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান মুজিবুল হক চুন্নু। বিমানবন্দরে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান সৈয়দপুর, নীলফামারী, তারাগঞ্জ ও রংপুরের নেতাকর্মীরা।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]