আদালতে সাক্ষ্য দেওয়ায় চাচাকে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ২৮ নভেম্বর ২০২১
প্রতীকী ছবি

রাজশাহীর মোহনপুরে ভাতিজা নাসির উদ্দিন শাহের দায়ের কোপে চাচা নাজিম উদ্দিন শাহ (৪০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন বলে জানা গেছে।

রোববার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বাকশিমইল ইউনিয়নের সিন্দুরী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা মোহনপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম খলিলুল্লাহ।

তিনি বলেন, পারিবারিক দ্বন্দ্ব থেকে ঘটনাটি ঘটেছে। নিহত নাজিম উদ্দিন শাহ ওই এলাকার মৃত ময়েজ উদ্দিন শাহর ছেলে। এ ঘটনায় পুলিশ নাসির উদ্দিন শাহকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে।

তিনি আরও বলেন, সকালে নাজিম উদ্দিন শাহকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তার ভাই নাজু শাহর ছেলে নাসির উদ্দিন শাহ। উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়ার পর নাজিম উদ্দিন শাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্বজনদের বরাত দিয়ে এসআই ইব্রাহিম জানান, প্রায় এক বছর আগে নাসির তার বাবা নাজু শাহকে কোদাল দিয়ে কুপিয়ে জখম করেছিলেন। ওই সময় দীর্ঘদিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তার বাবা। পরে সুস্থ হয়ে ফিরে এসে ছেলের (নাসির) নামে মামলা করেন নাজু শাহ। সেই মামলার সাক্ষী করেন আপন ছোটভাই নাজিম উদ্দিন শাহকে। মামলায় আদালতে সাক্ষ্য দেওয়ায় চাচার ওপরে ক্ষুব্ধ ছিলেন ভাতিজা। এরই জেরে সকালে চাচাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন ভাতিজা নাসির।

তিতি বলেন, এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না সেটিও খতিয়ে দেখা হবে।

এসআই ইব্রাহিম জানান, মৃত নাজিম উদ্দিন শাহর মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনায় মোহনপুর থানায় একটি মামলা হয়েছে। নিহতের ভাতিজা নাসিরকে গ্রেফতার করা হয়েছে।

ফয়সাল আহমেদ/ইউএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]