ভোলায় জাল ভোট দিতে গিয়ে জরিমানা গুনলেন নারীসহ ৪ জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৬:০০ পিএম, ২৮ নভেম্বর ২০২১

ভোলার চরফ্যাশনে জাল ভোট দেওয়ার সময় নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। রোববার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার আবু বকরপুর ইউনিয়নের হাসানগঞ্জ দাখিল মাদরাসা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

পরে আটক দুই নারীকে পাঁচ হাজার ও দুই পুরুষকে ১০ হাজার টাকা করে জরিমানা করেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা।

এদিকে উপজেলার চর কুকরি-মুকরি ইউনিয়নে প্রকাশ্যে নৌকা প্রতীকের ভোট দেওয়ার সময় বাঁধা দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

স্বতন্ত্র প্রার্থী মো. কবির হোসেন অভিযোগ করে জানান, দুপুরে ওই ইউনিয়নের ২ নম্বর ও ৫ নম্বর ও ৭ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র আওয়ামী লীগ প্রার্থী হাসেম মহাজনের (নৌকা) প্রতীকের সমর্থকরা প্রকাশ্যে ভোট দেন। ওই সময় বাঁধা দিলে নৌকার সমর্থকরা আমাদের ওপর হামলা চালায়।

অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান জানান, স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকরা একটি মিছিল বের করলে আমরা বাঁধা দেই। কিন্তু কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। স্বতন্ত্রপ্রার্থীর অভিযোগ ভিত্তিহীন। চর মুকরি-মুকরি ইউনিয়নের সবগুলো কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ভোলার চরফ্যাশন উপজেলার সাত ইউনিয়নে সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়। এদের মধ্যে চর মানিকা, রসুলপুর, অধ্যক্ষ নজরুল নগর, আব্দুল্লাহ পুর, আবু বকরপুর ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

জুয়েল সাহা বিকাশ/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]