পাল্লা দিয়ে চলছিল দুই লঞ্চ, প্রাণ গেলো ট্রলারে থাকা ব্যক্তির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ২৮ নভেম্বর ২০২১
ফাইল ছবি

পিরোজপুরের ভান্ডারিয়ায় ঢাকাগামী লঞ্চের সঙ্গে ট্রলারের ধাক্কায় আব্দুর রশিদ (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

রোববার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার পোনা ও কঁচা নদীর মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদের বাড়ি জেলার নাজিরপুর উপজেলার বৈঠাকাটা গ্রামে।

ট্রলারে থাকা ব্যক্তিরা জানান, পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলা থেকে গাছের চারাবোঝাই করে ট্রলারটি পোনা নদী দিয়ে পিরোজপুরের নাজিরপুর উপজেলার বৈঠাকাটা বাজারের দিকে যাচ্ছিল। এসময় ভান্ডারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী এমভি টিপু-১২ ও এমভি ফারহান-১০ পাল্লা দিয়ে যাচ্ছিল। লঞ্চ দুটি উপজেলার পোনা ও কঁচা নদীর মোহনায় পৌঁছার পর এমভি টিপু-১২ গাছের চারাবোঝাই ট্রলারটি ধাক্কা দিলে সেটি ডুবে যায়। এসময় ট্রলারে থাকা পাঁচ ব্যক্তি আহত হন।

তাদের উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয়রা। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রশিদ। গুরুতর আহত কাঁঠালিয়া উপজেলার আব্দুল কুদ্দুস হাওলাদারকে (৬০) উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য তিনজন ভান্ডারিয়ায় চিকিৎসাধীন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেননি। তবে খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]