পুলিশের গাড়িতে হামলা করে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টা, নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২৮ নভেম্বর ২০২১
ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় পুলিশের গাড়িতে হামলা করে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাকালে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন। এসময় এক পুলিশ সদস্যসহ আরও ১০ জন আহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আরিফ (৩২)। তিনি শিবপুর যোশর জাঙ্গারটেক গ্রামের মৃত চান মিয়ার ছেলে। পেশায় তিনি সিএনজিচালক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পর ৮ নম্বর ওয়ার্ডের মেম্বারপ্রার্থী আব্দুল ওহাবের পরাজয়ের খবর আসে। ফল প্রত্যাখ্যান করেন তার ছেলে। তিনি উত্তেজিত হয়ে কেন্দ্র থেকে বের হয়ে যান। কিছুক্ষণ পর অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের গাড়িতে হামলা চালান। তখন পুলিশ সদস্য শাহিনুর ইসলাম সরকারি মালামাল ও ব্যালট বক্স রক্ষায় পরপর ১৬ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেন। এসময় ধাওয়া-পাল্টাধাওয়া ও এলোপাতাড়ি গুলিতে পুলিশের রিকুইজিশন করা সিএনজিচালক আরিফ নিহত হন। পরে গ্রামবাসীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও এক আনসার সদস্যসহ অন্তত ১০ জন আহত হন।

এ বিষয়ে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পরাজিত প্রার্থী আব্দুল ওহাবের বক্তব্য পাওয়া যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হট্টগোলের খবর পেয়েছি। আমার বিষয়টি খোঁজ নিচ্ছি। তবে নিহতের বিষয়ে এখনও কিছু জানি না।

সঞ্জিত সাহা/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]