ভোলায় যুবলীগ নেতা হত্যা: আসামিদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৯ নভেম্বর ২০২১

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটুকে গুলি করে হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন।

সোমবার (২৯ নভেম্বর) সকালে ভোলা প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের নির্বাচনে দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী একেএম নাছির উদ্দিন নান্নু নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। পরে ২৬ নভেম্বর নবনির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দিনসহ কয়েকজন ইউপি সদস্য নির্বাচনী এলাকার মানুষের সঙ্গে দেখা করতে যান। বিকেলে তারা ট্রলারযোগে ভোলা সদরে ফিরছিলেন। এ সময় মাঝনদীতে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। সে সময় গুলিতে নিহত হন যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু।

তারা আরও বলেন, ওই রাতেই ওই নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী জামাল উদ্দিন চকেটকে প্রধান আসামি করে কামাল উদ্দিন, মো. শাহিন, মো. নিরবসহ ১৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা দায়ের করেন নিহতের ভাই মো. হানিফ ভুট্ট। কিন্তু ঘটনার পরে কয়েকদিন পেরিয়ে গেলেও একজন ছাড়া গ্রেফতার হয়নি প্রধান আসামিসহ অন্যরা।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে টিটু হত্যা মামলার সব আসামিকে গ্রেফতারের দাবি জানান তারা।

এ সময় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সচেতন নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন প্রমুখ।

জুয়েল সাহা বিকাশ/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]