মাদক মামলার হাজিরা দিয়ে ফেরার পথে মাদক বিক্রি!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৯:৫৭ এএম, ৩০ নভেম্বর ২০২১

মো. বাদল শেখ ওরফে মাজেদ শেখ (৬০) এবং মো. সাইফুল ইসলাম মিদুল (৫৫) দুজনেই মাদক মামলার আসামি। দুজনই জয়পুরহাট আদালতে যান একটি মাদক মামলার হাজিরা দিতে। কিন্তু হাজিরা শেষে তারা আবারও ফেরেন মাদক নিয়ে।

সেই মাদক বিক্রি করতে গিয়েই গ্রেফতার হন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের হাতে। চুয়াডাঙ্গা পৌরসভার রেল স্টেশনের জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত বাদল শেখ চুয়াডাঙ্গা পৌরসভার সিএন্ডবি পাড়ার মৃত মজিদ শেখের ছেলে এবং মিদুল একই পাড়ার আকবর আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, বাদল ও সাইফুল উভয়ই মাদক মামলার আসামি। বাদলের বিরুদ্ধে ৩টি এবং সাইফুলের বিরুদ্ধে ২টি মাদক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলার হাজিরা দিতে তারা জয়পুরহাট আদালতে যান। হাজিরা শেষে তারা আবার চুয়াডাঙ্গাতে ফেরেন মাদক সঙ্গে করে। তারা বাড়ি ফেরার পরিবর্তে রাস্তায় আবারও মাদক বিক্রি শুরু করেন।
চুয়াডাঙ্গা পৌরসভার রেল স্টেশনের জামে মসজিদের সামনে সোমবার ভোরে মাদক বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে বাদল ও সাইফুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুজনের কাছ থেকে ১০টি বুপ্রেনরফিন ইনজেকশন জব্দ করা হয়েছে।

সালাউদ্দীন কাজল/এফএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]