প্রার্থীর ৪০০ কলাগাছ কেটে দেওয়ার অভিযোগ বিজয়ী মেম্বারের বিরুদ্ধে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ৩০ নভেম্বর ২০২১

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদের পরাজিত মেম্বার প্রার্থীর ৪০০ কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বিজয়ী প্রার্থী একাজ করেছেন বলে অভিযোগ করেছেন সাবেক মেম্বার শরিফ উদ্দিন।

সাবেক মেম্বার শরিফ উদ্দিন অভিযোগ করে জাগো নিউজকে বলেন, নির্বাচনে জেতার পর প্রতিশোধ পরায়ন হয়ে তার এই ক্ষতি করেছেন নবনির্বাচিত মেম্বার জাহাঙ্গীর হোসেন। গতকাল রাতে এ ঘটনা ঘটিয়েছেন তিনি। সকালে পাশের জমির চাষি কলাগাছ কাটা দেখে আমাকে খবর দেন। আমি জমিতে গিয়ে দেখি আমার ১৮ কাঠার ৪০০ গাছ কেটে দিয়েছে।

প্রার্থীর ৪০০ কলাগাছ কেটে দেওয়ার অভিযোগ বিজয়ী মেম্বারের বিরুদ্ধে

বিষয়টি তদন্তে পুলিশের সদর থানার একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এর বিচার দাবি করে থানায় একটি মামলা করবেন বলেও জানান তিনি।

তবে নবনির্বাচিত মেম্বার জাহাঙ্গীর হোসেন জাগো নিউজকে বলেন, আমার সম্মানহানির উদ্দেশ্যে এটি পরিকল্পিতভাবে করা হয়েছে। কলাগাছ কাটার বিষয়ে আমার কোনো সম্পৃক্ততা নেই। এটা সম্পূর্ণ পরিকল্পিত।

প্রার্থীর ৪০০ কলাগাছ কেটে দেওয়ার অভিযোগ বিজয়ী মেম্বারের বিরুদ্ধে

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আসিফ ইকবাল/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]