সাতক্ষীরা সড়কে প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ৩০ নভেম্বর ২০২১
ফাইল ছবি

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) সদর উপজেলার আলিপুরে ও কালিগঞ্জ উপজেলার নলতায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা সদরের আলিপুর গ্রামের রাসেল (১৬) ও শ্যামনগর উপজেলার ব্রম্মশাসন গ্রামের উত্তম ঘোষ (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের আলিপুর নাথপাড়া এলাকায় কার্ভাডভ্যনচাপায় মোটরসাইকেল আরোহী কিশোর রাসেল নিহত হয়। সে সদর উপজেলার আলীপুর ইউনিয়নের চাপারডাঙ্গি গ্রামের মহিদ সরদারের ছেলে।

অপরদিকে কালিগঞ্জ উপজেলার নলতায় বাসচাপায় পিষ্ট হয়ে উত্তম ঘোষ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি শ্যামনগর উপজেলার ব্রম্মশাসন এলাকার পঞ্চানন ঘোষের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে উত্তম ঘোষ নিজের মোটরসাইকেলে সাতক্ষীরার দিক থেকে শ্যামনগরের দিকে যাচ্ছিলেন। পথে কালিগঞ্জের নলতার চৌমুহনী এলাকায় পৌঁছালে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে যান। ওই সময় কালিগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি বাস (সাতক্ষীরা- জ ১১-০০০৫০) উত্তম ঘোষকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার ও কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহসানুর রহমান রাজীব/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]