মহাদেবপুরে পিস্তল-শুটারগানসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:২৯ এএম, ০১ ডিসেম্বর ২০২১

নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শুটারগান ও গুলিসহ আইনুর ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেল ৫টায় উপজেলার ছাতুনতলী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আইনুর ইসলাম জেলার ধামুরহাট উপজেলার দেবীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নাটোর ক্যাম্প কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মহাদেবপুর থানার ছাতুনতলী বাজার এলাকায় অভিযান চালানো হয়। এসময় শপিং ব্যাগ বহনকারী যুবক আইনুর ইসলামকে সন্দেহমুলক আটক করা হয়। পরে ব্যাগ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এতে আরও বলা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর ইসলাম জব্দ করা অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল। গ্রেফতার আইনুর ইসলাম একজন অস্ত্র ব্যবসায়ী ও দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে। এই ঘটনায় মহাদেবপুর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

আব্বাস আলী/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]