কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে আহত ছয় বছরের মাহিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:২৬ এএম, ০২ ডিসেম্বর ২০২১

শরীয়তপুর সদর উপজেলায় কুড়িয়ে পাওয়া ককটেলের বিস্ফোরণে মাহিম মল্লিক (৬) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে উপজেলার আংগারিয়া ইউনিয়নের উত্তর ভাসানচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মাহিম মল্লিক উপজেলার আংগারিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কুট্টি মল্লিকের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাহিমের বাবা কুট্টি মল্লিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাড়ির পাশের ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে ককটেলটি বাড়িতে নিয়ে আসে। ককটেলটির মোড়ানো টেপ খুলতে গেলে বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে শিশুটির ডান হাতসহ বিভিন্ন স্থানে ক্ষত হয়। গুরুতর আহতাবস্থায় এলাকাবাসী শিশুটিকে সদর হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ককটেলের আলামত উদ্ধার করা হয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

মো. ছগির হোসেন/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]