চাঁদপুরের ‘মোলহেড’ এখন ‘বঙ্গবন্ধু পার্ক’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০২ ডিসেম্বর ২০২১

চাঁদপুরের তিন নদীর মোহনায় গড়ে ওঠা পর্যটন স্পট মোলহেডকে ‘বঙ্গবন্ধু পার্ক’ নামকরণের অনুমোদন দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

jagonews24

তিনি বলেন, ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মাশুরা হোসেন স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত ৯ জুন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ পর্যটন স্পট মোলহেডের নাম পরিবর্তন করে ‘বঙ্গবন্ধু পার্ক’ নামকরণের আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে ২৭ অক্টোবর ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টির বোর্ড সভায় এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করে পর্যটন স্পটটি ‘বঙ্গবন্ধু পার্ক’ নামকরণের অনুমতি দেওয়া হয়।

jagonews24

এ বিষয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, চাঁদপুরে যোগদানের পর জেলা প্রশাসনের পক্ষ থেকে এ স্থানটি ‘বঙ্গবন্ধু পার্ক’ নামকরণের জন্য প্রস্তাব করি। যেহেতু বঙ্গবন্ধু বা তার পরিবারের কোনো সদস্যের নামে স্থাপনা তৈরির ক্ষেত্রে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের অনুমোদন প্রয়োজন হয় তাই এতদিন নামটি প্রস্তাবনায় ছিল। এখন তা কার্যকর করা হবে।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]