আলো জ্বালাতে গিয়ে জীবনবাতি নিভে গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০৮:১২ পিএম, ০২ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

ভোলায় নিজের ঘর থেকে তার টেনে বৈদ্যুতিক বাল্ব লাগাতে গিয়ে মনসুর আলম (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্ব চরকালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মনসুর আলম পূর্ব চরকালী গ্রামের আব্দুল মোতালেব হাওলাদারের ছেলে। তিনি ভোলার বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পরিচ্ছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

চর সামাইয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার (সদস্য) রিয়াজ মাতব্বর জাগো নিউজকে বলেন, নিহত মনসুর আলম দুপুরের দিকে তার বসতঘর থেকে বৈদ্যুতিক তার টেনে বাইরে একটি বাল্ব লাগাচ্ছিলেন। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি আহত হন। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘মনসুর আলম একজন ভালো মানুষ ছিলেন। বৃহস্পতিবার সকালে পেটে ব্যথা অনুভূত হওয়ায় তিনি কার্যালয়ে আসেননি। সকাল ১০টার দিকে তার সঙ্গে আমার ফোনে কথা হয়েছিল। দুপুরের দিকে জানতে পারি তিনি মারা গেছেন। বিষয়টি দুঃখজনক।’

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জুয়েল সাহা বিকাশ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]