ভোলায় যুবগীল নেতা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ১১:৪৫ এএম, ০৪ ডিসেম্বর ২০২১

ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটু হত্যা মামলার প্রধান আসামি জামাল উদ্দিন চকেটকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে রাজধানী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন।

এ বিষয়ে বিস্তারিত নিয়ে শনিবার ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রেস বিফিং করবেন বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের দ্বিতীয় ধাপের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ কয়েকজন ইউপি সদস্য গত শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলা সদর উপজেলার নাছির মাঝি এলাকা থেকে ট্রলারের করে মদনপুর ইউনিয়নের উদ্দেশে রওনা হয়। সেখানে তারা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে দেখা করেন এবং খোঁজ খবর নিয়ে আবার বিকেল ৪টার দিকে ভোলা ট্রলারের করে রওনা হয়। পরে ট্রলারটি ধনিয়া ইউনিয়নের নাছির মাঝি কাছাকাছি এলে স্পিড বোট নিয়ে একদল সন্ত্রাসী ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশ্য করে গুলি করে। ওই গুলিতে মো. খোরশেদ আলম টিটু নিহত হন।

পরে ওই রাতেই নিহত মো. খোরশেদ আলম টিটুর ভাই মো. হানিফ ভূট্ট বাদী হয়ে মো. জামাল উদ্দিন চকেটসহ ১৬ জনের নাম উল্লেখ করে ও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ এর আগে মো. আবুল বাশার (৩৫) নামে একজনকে গ্রেফতার করে। শুক্রবার রাতে প্রধান আসামি জামাল উদ্দিন চকেটকে গ্রেফতার করেছে।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]