টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৪:০০ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

হাফ ভাড়ার দাবিতে টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয় পাশ অবরোধ করেছে শিক্ষার্থীরা।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় টঙ্গীর কলেজ গেট এলাকায় সফিউদ্দিন সরকার একাডেমীসহ স্থানীয় কয়েকটি স্কুলের শিক্ষার্থীরা সড়ক অবরোধে করে। ফলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা শিক্ষার্থীদের বুঝিয়ে বেলা ১১টার দিকে মহাসড়ক থেকে সরিয়ে দেয়।

শিক্ষার্থীরা জানান, শুধুমাত্র রাজধানীতে হাফ ভাড়ার সিদ্ধান্ত সরকারিভাবে কার্যকর হয়েছে। সারাদেশে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর করা হবে না কেন? যতদিন পর্যন্ত সারাদেশে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর না হবে ততদিন কর্মসূচি চলবে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, সারাদেশে হাফ ভাড়া নিশ্চিতে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়ার পর যানচলাচল স্বাভাবিক করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী জোনের সহকারী উপ-পুলিশ কমিশনার পীযূষ কুমার দে বলেন, শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মো. আমিনুল ইসলাম/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]