কাশিয়ানীতে নামযজ্ঞের কমিটি নিয়ে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ১২:৫৫ এএম, ০৫ ডিসেম্বর ২০২১

গোপালগঞ্জের কাশিয়ানীর রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কমিটি গঠনকে কেন্দ্র করে সংঘর্ষে উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত সাতজন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত পাঁচজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিনশতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের লোকজন লাঠিসোটা ও চেয়ার নিয়ে মারামারি শুরু করেন। এতে অন্তত সাতজন আহত হয়েছেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]