কাফনের কাপড় পরে প্রতীক আনতে যাওয়ার পথে হামলার শিকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভোলা
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আলাউদ্দিন সরদার কাফনের কাপড় পরে প্রতীক আনতে যাওয়ার পথে হামলার শিকার হয়েছেন। এতে তার প্রায় ১০ জন সমর্থক আহত হয়েছেন। এছাড়াও ৮টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে বলে দাবি এ প্রার্থীর।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বোরহানউদ্দিন উপজেলা সড়কে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী মো. আলাউদ্দিন সরদার জানান, তিনি মনোনয়নপত্র সংগ্রহের পর থেকে আওয়ামী লীগ প্রার্থী মো. নাগর হাওলাদারের সমর্থনকারীরা তাকে হত্যার হুমকি দিয়ে আসছে। এজন্য তিনি মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিন কাফনের কাপড় পরে প্রতীক আনতে উপজেলা নির্বাচন অফিসে রওনা দেন। পথে তার সর্মথনকারীদের ওপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা হামলা ও মোটরসাইকেল ভাঙচুর করে।

তবে আওয়ামী লীগ প্রার্থী মো. নাগর হাওলাদার অভিযোগ অস্বীকার করে জানান, তিনি সকাল সাড়ে ১০টার দিকে প্রতীক নিয়ে সমর্থকদের সঙ্গে নির্বাচনী এলাকায় প্রচারণায় নেমেছেন। হামলা ও ভাঙচুরের ঘটনায় তার কোনো সমর্থনকারী জড়িত নয়।

বোরহানউদ্দিন নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. শহীদুল্লাহ জানান, এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মৌখিতভাবে বলেছেন কিন্তু লিখিতভাবে কিছু জানাননি।

জুয়েল সাহা বিকাশ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]