ট্রাকচাপায় সহপাঠীর মৃত্যু, নোবিপ্রবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

ট্রাকচাপায় অজয় মজুমদার (২৩) নামে এক সহপাঠীর মৃত্যুতে নিরাপদ সড়ক ও পরিবহনের দাবিতে সড়ক অবরোধ করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীর।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টা থেকে প্ল্যাকার্ড নিয়ে শত শত শিক্ষার্থী সোনাপুর জিরো পয়েন্টে সড়ক বন্ধ করে বিক্ষোভ করেন।

তারা ‘অজয় হত্যার বিচার চাই’, ‘উই ওয়ান্ট জাস্টিস, নিরাপদ সড়ক চাই’সহ বিভিন্ন স্লোগান দেন।

jagonews24

পরিবেশ, বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এস এম মইনুল হক জাগো নিউজকে বলেন, আমরা আমাদের বড় ভাইকে হারিয়েছি। এর আগেও অনেক সড়ক দুর্ঘটনা হয়েছে কিন্তু প্রশাসন নজর দেয়নি। আমরা আমাদের ভাইয়ের হত্যার বিচার চাই।

একই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে অবস্থান নেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। তারা বিশ্ববিদ্যালয় থেকে চলাচলে আরও পরিবহন বাড়ানোর দাবি জানান।

jagonews24

সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারদ্বীন এহসান শাওন জাগো নিউজকে বলেন, এ সড়ক অনিরাপদ কিন্তু কারও ভ্রূক্ষেপ নেই। এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়া সড়ক আরও নিরাপদ করতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

উল্লেখ্য, মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে ট্রাকচাপায় অজয় মজুমদার নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়। তার মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

jagonews24

নিহত অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

ইকবাল হোসেন মজনু/এএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]