প্রতীক পেয়েই আনারসের কার্যালয়ে ‘তালা দিলেন নৌকার লোকজন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২১ এএম, ০৯ ডিসেম্বর ২০২১

নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে প্রতীক বরাদ্দ পেয়েই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) নুরুল হুদা পাটোয়ারী দিপুর নির্বাচনী কার্যালয় বন্ধ ও প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে সেক্রেটারির দোকান এলাকায় এবং মঙ্গলবার (৭ ডিসেম্বর) ডিসলাইন এলাকায় এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী নুরুল হুদা পাটোয়ারী দিপু জানান, বুধবার দুপুরে নৌকা প্রতীকের সমর্থক ছাত্রলীগ নেতা জাহিদ, তৌহিদ ও আরমানের নেতৃত্বে ১০-১২ জন সেক্রেটারির দোকান এলাকায় তার প্রচার মাইক ও ব্যাটারি খুলে নিয়ে যায়। এরআগে মঙ্গলবার রাতে ৭-৮টি মোটরসাইকেলযোগে ১৫-২০ জন ডিসলাইন এলাকায় গিয়ে তার অফিসে থাকা লোকজনকে বের করে দিয়ে তালা লাগিয়ে দেয়। বিষয়টি নিয়ে তিনি উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও থানায় অভিযোগ দিয়েছেন।

তবে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন বাহাদুর অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কোনো লোক এ ঘটনার সঙ্গে জড়িত নয়। আনারস প্রতীকের প্রার্থীর লোকজন শান্ত পরিস্থিতিকে ঘোলাটে করার জন্য গল্প সাজাচ্ছে। বিষয়টি প্রশাসনকে তদন্ত করারও অনুরোধ করেছি।

রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জুলকার নাঈন লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, বিষয়টি সহকারী কমিশনার (ভূমি) ও সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে জানানোর জন্য বলা হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]