জুতার মালা পরিয়ে নারীকে পেটালেন ইউপি সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০৯ ডিসেম্বর ২০২১

বাগেরহাটের মোল্লাহাটের চুনখোলা ইউনিয়নের সিংগাতি গ্রামে অনৈতিক কার্যকলাপের অভিযোগ তুলে এক নারীর গলায় জুতার মালা পরিয়ে মারধর করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নির্যাতনের ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকে ওই নারীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

চুনখোলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য কাওছার চৌধুরীর বিরুদ্ধে ওই নারীকে শারীরিকভাবে নির্যাতন ও হেনস্থা করার অভিযোগ উঠলেও তিনি তা অস্বীকার করেছেন।

মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। তবে বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদ হোসেন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। ওইদিনই সহকারী কমিশনার (ভূমি) আনিন্দ্য মন্ডল ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার ঘটনাস্থল পরিদর্শনে যান। তবে তারা গিয়ে ওই নারীকে এলাকায় পাননি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে ইউপি সদস্য কাওছার চৌধুরীসহ বেশকিছু লোকজন ওই নারীর বাসায় যান। তারা তাকে জুতার মালা পরিয়ে মারধর করতে থাকেন। ওই সময় কয়েকজন এ ঘটনার ভিডিও ধারণ করেন।

তবে ইউপি সদস্য কাওছার চৌধুরী বলেন, ওই নারী দীর্ঘদিন ধরে এলাকায় অনৈতিক ও অসামাজিক কার্যক্রম করে আসছিল। সোমবার রাতে স্থানীয়রা এক ব্যক্তির সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে ধরে ফেলেন। পরে তাকে বিষয়টি জানালে ওই তিনি সেখানে যান। এলাকাবাসীই ওই নারীকে মারধর করেছেন বলে তিনি দাবি করেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, বিষয়টি শোনার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসন থেকেও দুজন কর্মকর্তা সেখানে গিয়েছিলেন। তবে ওই নারীকে পাওয়া যায়নি। এ বিষয়ে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শওকত আলী বাবু/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]